1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শিক্ষার্থীদের জন্য “ছাত্রলীগের সমাজসেবা সেল” নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে । বুলেটিন নিউজ ২৪ উম্মে কুলসুম স্মৃতি এমপির রোগমুক্তি কামনায় কিশোরগঞ্জ জেলা কৃষকলীগের দোয়া মাহফিল রাতভর অভিযান চালিয়ে কুড়িগ্রামে ৯ জন গ্রেফতার । বুলেটিন নিউজ ২৪ পটুয়াখালীর মহিপুর থানা হতে র‍্যাব-৮ কতৃক ধর্ষণ মামলার আসামী গ্রেফতার । বুলেটিন নিউজ ২৪ শপথ নিতে ক্যাপিটলে বাইডেন-হ্যারিস । বুলেটিন নিউজ ২৪ কিশোরগঞ্জে এএসআই মো:রমিজ উদ্দিন উত্তম ডিএসবি নির্বাচিত যুবলীগের চেয়ারম্যান শেখ পরশ করোনায় আক্রান্ত । বুলেটিন নিউজ ২৪ মিঠামইনে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত ঠাকুরগাঁও পৌর নির্বাচন ঋনখেলাপী থাকায় ১ জনের প্রার্থীতা বাতিল। বুলেটিন নিউজ ২৪ হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য মনোনীত। বুলেটিন নিউজ ২৪

এক মাসের বেতনের টাকায় দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন সিঙ্গাপুর ছাত্রলীগ!

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

করোনায় ঘরবন্দী মানুষকে এক মাসের বেতন দিয়ে আর্থিক সহযোগিতায় দিয়ে অসহায় ও গরীব মানুষের পাশে দাঁড়িয়েছেন সিঙ্গাপুর ছাত্রলীগের (সাধারণ সম্পাদক) জে.পি তালাস।

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ও প্রতিরোধে, সরকার ঘোষিত সাধারণ ছুটি থাকায় সবচেয়ে বিপাকে পড়ে নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ।

তবে তাদের পাশে বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী “শেখ হাসিনা” ইতোমধ্যে দেশের বিভিন্ন জায়গায় জনগণের পাশে দাড়িয়েছেন।

প্রশাসন কিংবা বিভিন্ন ফাউন্ডেশন অথবা ব্যক্তিগত অর্থায়নে, অনেকেই নিম্ন আয়ের শ্রমজীবী মানুষের পাশে এগিয়ে আসছেন। তবে এই দিকে করোনা পরিস্থিতিতে অন্যান্যদের মতো এবার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সিঙ্গাপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জে.পি তালাস।

তিনি করোনার এমন পরিস্থিতিতে অনেক দিন ধরেই সিঙ্গাপুর থেকে দেশের কথা ভাবতেন। সাধারণ মানুষের কথা ভাবতেন। সকল নিম্ন আয়ের শ্রেনী পেশার মানুষের কথা ভাবতেন। আপনার কথা ভাবতেন।

তিনি ভাবতেন বাংলাদেশের বর্তমান প্রেক্ষাপটে এমন দূর্যোগের কথা। কিভাবে দরিদ্র অসহায় ও কর্মহীন মানুষকে সহযোগিতা করা যায়। আর তাই তিনি তার উদ্যোগে নিজ অর্থায়নের কথা ভেবেই এমন সহযোগিতার সিদ্ধান্ত নেন।

তিনি ইতোমধ্যেই তার সিঙ্গাপুর আয়ের এর এক মাসের বেতন এর টাকা, নিন্ম আয়ের খেটে খাওয়া মানুষ ও অসহায়দের মাঝে নিত্য প্রয়োজনীয় ত্রান সামগ্রী দিয়ে সহযোগিতা করেন। এবং এই দূর্যোগের সময় সকলকেই এগিয়ে আসার অহ্বান জানান।

তবে তিনি ত্রান বিতরণে কোন প্রকার ছবি/ভিডিও না করায়,ব্যক্তিগত ফেইসবুক একাউন্টে জানান, বিঃদ্রঃ নিন্মে ব্যক্তিগত ফেইসবুক একাউন্ট থেকে হুবহু তুলে ধরা হলোঃ

ব্যক্তিগত অর্থায়নে অসহায় পরিবার কে ত্রান সামগ্রী উপহার দিলাম..বিঃ দ্রঃ–কোন ছবি তুলি নাই ভিডিও করি নাই…আপনারা ও সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাড়ান।

জে.পি তালাস তিনি আরো বলেন, “এই জাতীয় দুর্যোগের সময়ে আমরা আমাদের প্রত্যেকের যায়গা থেকে একটু একটু করে এইভাবে এগিয়ে আসলে, সমাজে সকলের অধিকার প্রতিষ্ঠিত হবে,গঠিত হবে একটি মানবিক সমাজ ব্যবস্থা…

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com