1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৩:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মাদারীপুর মহিলা অধিদপ্তরের বঙ্গমাতার ৯০তম জন্ম দিন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরন নওগাঁ সাপাহারে বঙ্গমাতা’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ বালিয়াডাঙ্গীতে ইউএনও, রাণীশংকৈলে ব্যাংক কর্মকর্তা জেলায় পুলিশ সদস্য সহ একদিনে আক্রান্ত ২৬ জন! শাজাহানপুরের রামপুরে”বিরাট ফুটবল কাপ”টুর্ণামেন্টে রামপুর কিংস ক্লাব চ্যাম্পিয়ন। পুলিশ সিকিউরিটি গার্ড ও জনসাধারণের মাঝে ছাত্রলীগ নেতা মুরসালিন তালুকদারের মাস্ক বিতরণ! কলাপাড়ার বালিয়াতলী খেয়াঘটের পূর্বের দৃশ্য চলমান’ হতাশায় ভূগছে জনগণ নদীতে অবৈধ বালু উত্তোলনকারীদের কাউকেই ছাড় দেয়া হবে না : মাদারীপুরে পানি সম্পদ উপমন্ত্রী মহেশপুরে সাবেক ছাত্রনেতা ইমরানের বিরুদ্ধে সংবাদ সম্মেলোন। ঝিনাইদহে করোনা উপসর্গ ও করোনা আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু ॥নতুন আক্রান্ত ২৩ জন বগুড়ায় করোনা আক্রান্তে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

শাওন পারভেজ এর জন্মদিন উপহারে-তানিয়া সুলতানা হ্যাপি.!

  • আপডেট সময় রবিবার, ১৭ মে, ২০২০

কটিয়াদী প্রতিনিধিঃ
নিজস্ব প্রতিবেদন।

জন্মদিন উপলক্ষে উপহার দিলেন বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-তথ্য ও গবেষণা সম্পাদক এবং কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ২০১৯ আওয়ামিলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী (তানিয়া সুলতানা হ্যাপি)

স্হানীয় ভাবে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ক্ষুদ্রভাবে বেড়ে উঠা তরুণ প্রজন্মের সাংবাদিক পেশায় (নিউজ টিভি কিশোরগঞ্জ)-এর রিপোর্টার (শাওন পারভেজ) এর ২৩’ম জন্মদিন।

শাওন পারভেজ ১৯৯৭ সালের ১৪-মে জন্ম তারিখ উপেক্ষা করে,চলতি বছরের ১৪-মে ২০২০ বৃহস্পতিবার তিনি তেইশ বছরের কোটায় পা রাখেন।

বৃহস্পতিবার রাত ১২ টার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে (শাওন পারভেজ)-এর জন্মদিন নিয়ে অনেকের কাছ থেকে শুভেচ্ছা বিনিময় আসতে দেখা যায়।

সাধারণ অতি সাধারণ এবং বিভিন্ন রাজনৈতিক-অরাজনৈতিক ব্যক্তি কিংবা প্রশাসন ও শিক্ষক/শিক্ষিকা এমনকি বন্ধু-বান্ধবসহ সকলেরই নজরে তার জন্মদিনের শুভেচ্ছা আসতে লাগে।

আর সেই প্রেক্ষিতে লক ডাউন পরিস্থিতিতে মার্কেট বন্ধ থাকায়, (তানিয়া সুলতানা হ্যাপি)’র নজরে আসলে তিনি তার স্নেহময় ভালোবাসায় শাওন পারভেজ-কে কিছু টাকায় পাঞ্জাবী/শার্ট কেনার উপহার দেন।

এতে শাওন পারভেজ জানান,আমি সত্যিই এইদিনে কল্পনার বাহিরে ছিলাম। আমার জন্মদিন উপলক্ষে এতো বড় সারপ্রাইজ পাবো এটা কল্পনার বাহিরে ছিলো।

ভাবতেও পারিনি এই একই দিনে কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্যারের ভালোবাসা এবং বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-তথ্য ও গবেষণা সম্পাদক ও কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ২০১৯ আওয়ামিলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী (তানিয়া সুলতানা হ্যাপি) আপুর ভালোবাসা যে ছিলো এতো বড়।

আমি এর আগে ২০১৯-এ আমার জন্মদিন উপলক্ষে অবাক হওয়ার মতো ভালোবাসা পেয়েছি এবং তিনি হচ্ছেন আমার তানিয়া সুলতানা হ্যাপি আপু। এবারও তিনি ঠিক তাই করলেন আমাকে অবাক করে দিলেন।

একই দিনে আমার জন্মদিন উপলক্ষে কটিয়াদীর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এম.এ জলিল স্যারও আমাকে উপহার দেন। যা ছিলো আমার কল্পনার বাহিরে। এবং আমি এই দিনে দুজনের কাছ থেকে যেই উপহারটা পেয়েছি, তা সত্যিই আমার জীবনের অধ্যায়ের একটা গল্প গাঁথায় আজীবন স্বরণে রবে।

আর তাই আমি সত্যিই নিজের কাছে গর্বিত যে, একজন পুলিশ প্রশাসন ও একজন উপজেলার আওয়ামিলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আমার জন্মদিন উপলক্ষে ২০১৯ এবং ২০২০ এ যেই ভালোবাসা দিয়েছেন, এই ভালোবাসাটুকু আমার জীবনের একেকটা গল্পের অধ্যায় হিসাবে অটুট থাকবে।

কেননা এমন সব প্রতিটি ভালোবাসা এবং ছোট ছোট ভালোবাসা গুলোও সবসময়ই আমার মায়ের কাছে শেয়ার করি। এবং সবার জন্য দোয়া ও মঙ্গল কামনা করি। আল্লাহ তা`লা তাদের ভালো রাখুক সুস্থ রাখুক এবং আমাকেও তাদের আদর্শে স্বপ্ন গড়ার লক্ষ্যে পৌঁছাক সেই দোয়া কামনা করি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com