1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ফুলবাড়িতে বঙ্গমাতার জন্মদিনে ৬ অসহায় নারীকে সেলাই মেশিন উপহার মাদারীপুর মহিলা অধিদপ্তরের বঙ্গমাতার ৯০তম জন্ম দিন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরন নওগাঁ সাপাহারে বঙ্গমাতা’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ বালিয়াডাঙ্গীতে ইউএনও, রাণীশংকৈলে ব্যাংক কর্মকর্তা জেলায় পুলিশ সদস্য সহ একদিনে আক্রান্ত ২৬ জন! শাজাহানপুরের রামপুরে”বিরাট ফুটবল কাপ”টুর্ণামেন্টে রামপুর কিংস ক্লাব চ্যাম্পিয়ন। পুলিশ সিকিউরিটি গার্ড ও জনসাধারণের মাঝে ছাত্রলীগ নেতা মুরসালিন তালুকদারের মাস্ক বিতরণ! কলাপাড়ার বালিয়াতলী খেয়াঘটের পূর্বের দৃশ্য চলমান’ হতাশায় ভূগছে জনগণ নদীতে অবৈধ বালু উত্তোলনকারীদের কাউকেই ছাড় দেয়া হবে না : মাদারীপুরে পানি সম্পদ উপমন্ত্রী মহেশপুরে সাবেক ছাত্রনেতা ইমরানের বিরুদ্ধে সংবাদ সম্মেলোন। ঝিনাইদহে করোনা উপসর্গ ও করোনা আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু ॥নতুন আক্রান্ত ২৩ জন

১০ম দিনের মতো নিজ উদ্যাগে ঢাকা শহরের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন মানবিক ছাত্রলীগ নেতা!

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

১০ম দিনেরমত মানবিক কাজ চালিয়ে যাচ্ছেন ঢাবি ছাত্রলীগনেতা শুভ

“যতদিন বাংলাদেশে করোনা ভাইরাস মহামারির প্রকোপ না কমবে ততদিন ভাতের একটি দানাও গ্রহন করবো না”

করোনাভাইরাসে উদ্ভুত সঙ্কট মোকাবেলায় সাধারণ মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ,সচেতনতামূলক পোষ্টার লাগানো, ২০ সেকেন্ড হাত দোয়ার কর্মসূচি গ্রহনের পাশাপাশি ১০ম দিনেরমত ঢাকা শহরের অসহায় কর্মহীন,ভাসমান মানুষের মাঝে রাতের খাবার বিতরণ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মেধাবী ছাত্র ও আইন অনুষদের ছাত্রলীগের সভাপতি শরিফুল হাসান শুভ ।

এই ছাত্রলীগ নেতা নিজ উদ্যাগে এভাবে ঢাকা শহরের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।
শুভ বলেন, আমি জানি বাংলাদেশের মানুষ এই করোনা মহামারিতে কত কষ্টে জীবন কাটাচ্ছে ,অনেকে না খেয়ে রাস্তায় পড়ে আছে।আমি প্রতিজ্ঞা করেছি যে যতদিন এই সংকট কাটিয়ে দেশ স্বাভাবিক না হবে ততদি আমি ভাতের একটি দানাও গ্রহন করবো না।

করোনা সংক্রামন রোধে শরিফুল হাসান শুভ আরোও বলেন, আপনারা জানেন সারা বিশ্বে আতঙ্কের নাম করোনা ভাইরাস, যা ছোঁয়াছে রোগ। যার কোন প্রতিষেধক এখনও আবিষ্কার হয়নি-এ রোগের ফলে প্রতিদিন হাজার হাজার লোক মারা যাচ্ছে। বাংলাদেশে প্রতিদিন রোগ বৃদ্ধি পাচ্ছে। এ রোগ থেকে বাঁচার একমাত্র পথ হলো সচেতনা এবং পরিষ্কার পরিছন্ন থাকা। এর আগে আমি নিজ উদ্যােগে আমাদের গ্রামে করোনা ভাইরাসের বিস্তার রোধে প্রতিটি পরিবারের জন্য একটি করে হ্যান্ডস্যানিটাইজার, লিফলেট, গ্লাভস এবং ত্রান প্রদান করেছি।

তিনি আরো বলেন, আমাদের সমাজে যারা জনপ্রতিনিধি, শিল্পপতি ও বিত্তশালী তারা যদি দেশ ও জাতির ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে এগিয়ে আসে তাহলে করোনার ভাইরাসে কারনে মানুষের কষ্ট লাগব হবে।
রাতের খাবার বিতরণ কর্মসূচী চলমান থাকবে ইনশাল্লাহ

জয় হোক মানবতার,করোনা নিপাত যাক

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com