1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নওগাঁর রাণীনগরে ব্যবসায়ী রুন্জু হত্যা মামলার আসামি গ্রেফতার নওগাঁর রাণীনগরে তিন মজুদদারের বিরুদ্ধে সচিবের মামলা ঝিনাইদাহ মহেশপুরে প্রাইভেটকার ভর্তী ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক বন্যায় মাদারীপুরে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী দিলেন- এমপি পুত্র আসিবুর রহমান খান। মাদারীপুরে এখনো পানিবন্দি হয়ে রয়েছে হাজারো মানুষ। ছাতকে নোয়ারাই জনকল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন মহেশপুরে একতা ক্লিনিকে সিজারের পর প্রসুতির মৃত্যু, ধামাচাপা দেওয়ার চেষ্টা। নওগাঁর আত্রাইয়ে সন্ত্রাস জঙ্গীবাদ ও মাদক বিরোধী আলোচনা সভা ভাঙ্গুড়ায় মৃত আইডিয়াল স্কুলের অফিস সহকারী করোনা পজেটিভ ছিলেন ঝিনাইদহে কাচা মরিচে দাম পেয়ে, মরিচ চাষীরা মহা খুঁশি

১২তম দিনেরমত মানবিক কাজ চালিয়ে যাচ্ছেন করোনা যোদ্ধা ঢাবি ছাত্রলীগ নেতা শুভ!

  • আপডেট সময় সোমবার, ১৫ জুন, ২০২০

১২তম দিনেরমত মানবিক কাজ চালিয়ে যাচ্ছেন করোনা যোদ্ধা ঢাবি ছাত্রলীগনেতা শুভ।

“যতদিন বাংলাদেশে করোনা ভাইরাস মহামারির প্রকোপ না কমবে ততদিন ভাতের একটি দানাও গ্রহন করবো না”।

করোনাভাইরাসে উদ্ভুত সঙ্কট মোকাবেলায় সাধারণ মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও জনসচেতনতামূলক লিফলেট বিতরণ,সচেতনতামূলক পোষ্টার লাগানো, ২০ সেকেন্ড হাত দোয়ার কর্মসূচি গ্রহনের পাশাপাশি ১২তম দিনেরমত ঢাকা শহরের অসহায় কর্মহীন,ভাসমান মানুষের মাঝে রাতের খাবার বিতরণ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মেধাবী ছাত্র ও আইন অনুষদের ছাত্রলীগের সভাপতি শরিফুল হাসান শুভ ।

এই ছাত্রলীগ নেতা নিজ উদ্যাগে এভাবে ঢাকা শহরের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।
শুভ বলেন, বাংলাদেশের মানুষ এই করোনা মহামারিতে কত কষ্টে জীবন কাটাচ্ছে ,অনেকে না খেয়ে রাস্তায় পড়ে আছে।আমি প্রতিজ্ঞা করেছি যে যতদিন এই সংকট কাটিয়ে দেশ স্বাভাবিক না হবে ততদি আমি ভাতের একটি দানাও গ্রহন করবো না।তাদের কষ্টের সাথে একাত্নতা প্রকাশ করার জন্য আমার এ কর্মসূচী।

করোনা সংক্রামন রোধে শরিফুল হাসান শুভ আরোও বলেন, আপনারা জানেন সারা বিশ্বে আতঙ্কের নাম করোনা ভাইরাস, যা ছোঁয়াছে রোগ। যার কোন প্রতিষেধক এখনও আবিষ্কার হয়নি-এ রোগের ফলে প্রতিদিন হাজার হাজার লোক মারা যাচ্ছে। বাংলাদেশে প্রতিদিন রোগ বৃদ্ধি পাচ্ছে। এ রোগ থেকে বাঁচার একমাত্র পথ হলো সচেতনা এবং পরিষ্কার পরিছন্ন থাকা। এর আগে আমি নিজ উদ্যােগে আমাদের গ্রামে করোনা ভাইরাসের বিস্তার রোধে প্রতিটি পরিবারের জন্য একটি করে হ্যান্ডস্যানিটাইজার, লিফলেট, গ্লাভস এবং ত্রান প্রদান করেছি।
তিনি আরো বলেন, আমাদের সমাজে যারা জনপ্রতিনিধি, শিল্পপতি ও বিত্তশালী তারা যদি দেশ ও জাতির ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে এগিয়ে আসে তাহলে করোনার ভাইরাসে কারনে মানুষের কষ্ট লাগব হবে।
রাতের খাবার বিতরণ কর্মসূচী চলমান থাকবে ইনশাল্লাহ।

জয় হোক মানবতার,করোনা নিপাত যাক

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com