1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“মধ্যনগর সাজাপ্রাপ্তদের হাজির হবার আহব্বান জানান ওসি” বগুড়া শেরপুর বিট পুলিশিং এর নবাগত আহবায়ক কে ফুলের শুভেচ্ছা দিলেন মোঃ জাকারিয়া তারেক বিদ্যুৎ জামালপুরে আজ করোনা শনাক্ত ১ হাজার ছাড়ালো কোটচাঁদপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯০ তম জন্ম বার্ষিকী পালিত জয়পুরহাট জেলার কালাই থানার মাত্রাই ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় অফিসের শুভ উদ্বোধন মহেশপুরে ৫৮ বিজিবি’র অভিযানে মদ,গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার, আটক-১ ফুলবাড়িতে বঙ্গমাতার জন্মদিনে ৬ অসহায় নারীকে সেলাই মেশিন উপহার মাদারীপুর মহিলা অধিদপ্তরের বঙ্গমাতার ৯০তম জন্ম দিন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরন নওগাঁ সাপাহারে বঙ্গমাতা’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ বালিয়াডাঙ্গীতে ইউএনও, রাণীশংকৈলে ব্যাংক কর্মকর্তা জেলায় পুলিশ সদস্য সহ একদিনে আক্রান্ত ২৬ জন!

মুজিববর্ষ উপলক্ষে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা-ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচি.!

  • আপডেট সময় শুক্রবার, ২৬ জুন, ২০২০

By BulletinNews24

শুক্রবার,|২৬ জুন, ২০২০|

কটিয়াদী প্রতিনিধিঃ

শাওন পারভেজ


মুজিববর্ষ উপলক্ষে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ছাত্রলীগের উদ্যোগে, গতকাল ২৫ জুন (বৃহস্পতিবার) কটিয়াদী সরকারি কলেজ এবং সরকারি হাইস্কুল মাঠের চারিদিকের বিভিন্ন স্থানে অর্ধ-শতাধিক ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা রোপন করা হয়েছে।
উক্ত কর্মসূচীকে বাস্তবায়ন করতে কিশোরগঞ্জ (০২) কটিয়াদী ও পাকুন্দিয়ার মাননীয় সংসদ সদস্য জনাব,(নূর মোহাম্মদ) এর নির্দেশে কটিয়াদী উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে এ বছরের, তাদের প্রথম বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়।
বৃক্ষ রোপণ কর্মসূচি পালনে অংশগ্রহন করেন, কটিয়াদী উপজেলা আওয়ামিলীগ এর (সভাপতি) আবদুল ওয়াহাব আইনউদ্দিন। কটিয়াদী সরকারি হাইস্কুল এর প্রধান (শিক্ষক) বদিউল আলম মাহফুজ।
এবং ছাত্রলীগদের মধ্যে, উপজেলা ছাত্রলীগের (সাবেক সভাপতি) হাবিবুর রহমান বাচ্চু, জেলা ছাত্রলীগের (সাবেক সদস্য) আনোয়ার হোসেন রিপন, কিশোরগঞ্জ জেলাশাখা মুক্তিযুদ্ধ মঞ্চের (সভাপতি) এনামুল হক বাবু।
জেলা ছাত্রলীগের সাবেক (সহ সভাপতি) তানভীরুল হক রাহাত, মুমুরদিয়া ইউনিয়ন ছাত্রলীগের (আহবায়ক) আনিছুর রহমান উজ্জল।
এছাড়া অন্যান্যদের মধ্যে উপজেলা ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম, আতাউর রহমান মামুন, আতিকুল ইসলাম জুয়েল, তানজীম খান ফরহাদ, তাহসীন তানভির অন্তর, ওয়ন সাহা, মেহিদী, শ্রাবন, তানভীর, উজ্জল, ফাহিম, হিমেল, রাকিব, প্রিন্স, মনির, বোরহান, রাকিবুল, লিমন সহ ৫০ সদ্যসের একটি টিম।
আজকের বৃক্ষ রোপণ মানুষকে আগামীতে নির্মল বাতাসে দীর্ঘায়ু করতে পারে। তাই জন-সচেতনতা বাড়াতে এই ধরনের উদ্যোগ আরো বেশি করে করার লক্ষ্যে, এমপি নির্দেশে এই কর্মসূচি আগামী তিন মাস কটিয়াদীর বিভিন্ন স্কুল/কলেজে অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ছাত্রলীগ নেতা কর্মীরা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com