1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ১২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
” স্মরনীয় ৫ ই আগস্ট “! ঈদ শপিং এর টাকায় দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ান ছাত্রলীগ নেতা মুরসালিন তালুকদার! ২৬ তম দিনের মতো ঈদের আনন্দ ভাগাভাগি করতে ১৫০জন ছিন্নমূলের মাঝে রাতের খাবার বিতরণ ছাত্রলীগ নেতা শুভ! ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক শাকিল! পুরো মুসলিম জাতিকে “আলোকিত প্রিয় করগাঁও” ফেসবুক গ্রুপ ও পেইজের প্রতিষ্ঠাতা ও মহা-পরিচালক- এম.এম রশীদ আহমদ (রাসেল) পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা শুভ বুলেটিন নিউজ টুয়েন্টিফোর পরিবারের পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা গফরগাঁও বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন গফরগাঁও উপজেলা শাখার মুজিবসেনা লীগের সহ-সভাপতি এমদাদুল হক। কিশোরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা মোঃ নুরন্নবী হোসেন নিলয়! বিক্রম্পুরবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা মোঃ মুরসালিন তালুকদার!

চিত্রনায়ক জায়েদ খান ফ্যান ক্লাবের পক্ষ থেকে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ

  • আপডেট সময় শনিবার, ১১ জুলাই, ২০২০

করোনা মহামারীর কারণে বিশ্বজুড়ে এক অপ্রত্যাশিত পরিস্থিতি বিরাজ করছে। বাংলাদেশেও এর বিরূপ প্রভাব পড়েছে। মানুষের স্বাভাবিক জীবনযাত্রায় ব্যাপক পরিবর্তন এসেছে। তবে সামর্থ্যবানরা যেখানে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে থাকার চেষ্টা করছে, অসহায়-দুস্থ, খেটে খাওয়া মানুষগুলো সেখানে নিত্য-প্রয়োজনীয় জিনিসের জন্য লড়াই করছে। অনেকে আবার চাকরি ও ব্যবসা হারিয়ে কঠিন জীবন যাপন করছে। তবে কিছু সামর্থ্যবান মানুষ তাদের সাহায্যে এগিয়ে আসছে নিয়মিত।

করোনা মহামারী শুরু হওয়ার পর থেকেই মানুষের সেবায়, অসহায় মানুষের পাশে থেকেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান। এরই ধারাবাহিকতায় রাজধানীর ভাটারা থানার আওতাধীন সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মাঠে আজ শুক্রবার দুপুর ২ টায় চিত্রনায়ক জায়েদ খান ফ্যান ক্লাবের আয়োজনে ৪০০ শত দুস্থ-অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ অনুষ্ঠানে চিত্রনায়ক জায়েদ খান ফ্যান ক্লাবের চেয়ারম্যান জায়েদ খান উপস্থিত থেকে মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন। এছাড়া আরও উপস্থিত ছিলেন চিত্রনায়ক জায়েদ খান ফ্যান ক্লাবের ভাইস- চেয়ারম্যান জয় চৌধুরী,
,সভাপতি শেখ উজ্জ্বল হোসাইন, সাধারণ সম্পাদক নাজমুল হাসান পলাশ, সিনিয়র সহ-সভাপতি কামরুল হোসাইন টিপু  প্রধান ও সহ-সভাপতি রিয়াদ মাসুদ এবং সহ-সভাপতি রামি এহেসান ও সাংগঠনিক সম্পাদক এসএমএস মিথুন উপদেষ্টা আমিন খান উপদেষ্টা ওমর সাদ, উপদেষ্টা আরুক মুন্সি এবং অন্যান্য সদস্যবৃন্দ।

জায়েদ খান বলেন, “মহামারীর শুরু থেকেই মানুষের পাশে থেকে সাহায্য করার চেষ্টা করেছি। সাধ্যমত করে যাচ্ছি। ইনশাআল্লাহ সামনেও চেষ্টা করে যাবো। সামর্থ্যবানরা নিজ নিজ অবস্থান থেকে সাধ্য অনুযায়ী এসব মানুষের সাহায্য করলে, তাদের কিছুটা হলেও উপকার হবে।”

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com