1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১০:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাণীশংকৈলে মহিলা মাদক ব্যবসায়ী ববিতার ৭ বছর কারাদণ্ড তাড়াইলের অন্যতম সৌন্দর্য জামে মসজিদ উদ্ভোধন হাড় কাঁপানো ঠান্ডায় উত্তরের সীমান্তঘেঁষা কুড়িগ্রামে জন-জীবন কাবু হয়ে পড়েছে নোয়াখালীতে বহুল আলোচিত বসুরহাট পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে কাদের মির্জার জয় লালমনিরহাটে “সেবানীড়” পরিবারের পক্ষ থেকে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ঠাকুরগাঁওয়ে “সহায়” সেচ্ছাসেবী সংগঠন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কটিয়াদী হাইওয়ে থানা পুলিশ কর্তৃক ৪ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী আটক মির্জাগঞ্জের মহিষকাটায় সেতু ধসে নিহত-১, আহত -১৫ বসুর হাট পৌরসভা নির্বাচনে ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ চলছে কটিয়াদীর অসীম সেরা অনলাইন পারফর্মার নির্বাচিত

কিশোরগঞ্জের সাতারপুরে ৫ বছরের শিশুকে ধর্ষণ!

  • আপডেট সময় সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

আশরাফুল ইসলাম তুষার,কিশোরগঞ্জ:
কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের সাঁতারপুর গ্রামে সিঁধ কেটে ঘরে ঢুকে পাঁচ বছর বয়সী এক শিশুকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। রোববার (৬ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাত ৩/৩.৩০ টার দিকে এই শিশু ধর্ষণের ঘটনাটি ঘটে।

সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে বিষয়টি এলাকায় জানাজানি হয় এবং শিশুটিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার পর রাতেই ধর্ষক মোহাম্মদ আলী (৪৫) গা ঢাকা দিয়েছে। সে সাঁতারপুর গ্রামের মৃত আবু হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার (৬ সেপ্টেম্বর) রাতের খাবার শেষে শিশুটি নিজেদের ঘরে বাবা-মায়ের সাথে ঘুমিয়ে পড়ে। মধ্যরাতের দিকে লম্পট মোহাম্মদ আলী ঘরের সিঁধ কেটে তাদের ঘরে ঢুকে ঘুমন্ত শিশুটিকে বাড়ির পাশের ফসলি মাঠে তুলে নিয়ে যায়।
সেখানে শিশুটিকে ধর্ষণ শেষে সে ফেলে রেখে যায়। শিশুটির আর্তচিৎকার শুনে গ্রামের এক মহিলা ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।
সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে বিষয়টি এলাকায় জানাজানি হলে নিন্দার ঝড় ওঠে।
পরে শিশুটিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশুটি সেখানে চিকিৎসাধীন রয়েছে। লোকজন দেখলেই ভয় আর আতঙ্কে কান্না করছে শিশুটি।
করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষক মোহাম্মদ আলীকে গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে। এছাড়া এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com