1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মশিউর রহমান হুমায়ুনের জন্মদিন উপলক্ষ্যে কিশোরগঞ্জ পৌর ছাত্রলীগের বৃক্ষরোপণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত কিশোরগঞ্জ সদর উপজেলা যুবদলের নবগঠিত কমিটির আহবায়ক হুমায়ুন,সদস্য সচিব শাহ আলম যশোরে অসহায় হতদরিদ্রের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন জেলা পুলিশ যশোর ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর হামলা ঠাকুরগাঁও জেলায় হয়ে গেল ভ্রাম্যমাণ তথ্য মেলা যশোর কেশবপুর বিশ বছর পর পৌর আওয়ামী লীগের কমিটি গঠন কিশোরগঞ্জ ফুটবল একাডেমীর উদ্বোধন অনুষ্ঠিত কুড়িগ্রামে অটো চালক বাদশা মিয়া’র হত্যাকারীকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন পাবনার সুজানগরের ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ ঠাকুরগাঁওয়ে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন কর্মশালা অনুষ্ঠিত

বগুড়ায় ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের ১২ দিন পর মামলা

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

মিলন ইসলাম,বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় ৫ম শ্রেণির (১১) ছাত্রী ধর্ষণ ঘটনার ১২ দিন পর মঙ্গলবার সকালে মামলা রেকর্ডভুক্ত করা হয়েছে। ভিকটিমের বাবা বাদি হয়ে একই গ্রামের ভুট্টু মিয়া (৫০) কে আসামী করে ওই মামলা করেন।

পরে দুপুরে ওই স্কুল ছাত্রীর ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দী গ্রহনের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে ধর্ষণ ঘটনার ১২দিন পর মামলা এজাহারভুক্ত হওয়ায় ধর্ষনের আলামত মিলবে কিনা এ নিয়েও নানা সংশয় রয়েছে পরিবারের।

মামলা সুত্রে জানা গেছে, গত ২৭ আগষ্ট সকালে উপজেলার নামা পাইকপাড়া গ্রামের ইব্রাহিম আলীর ছেলে ভুট্টু মিয়ার স্ত্রী বাড়িতে ছিলো না। সেই সুযোগে সে তার বাড়িতে ঘর ঝাড়ু দেয়ার কথা বলে ওই ছাত্রীকে ডেকে নিয়ে যায়। ঝাড়ু দিয়ে শিশুকন্যাটি বাড়িতে আসতে চাইলে করলে ভুট্টু মিয়া তাকে জোড়পূর্বক ধর্ষণ করে। পরে ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রী ঘটনাটি তার মাকে জানায়। ওইদিন থানায় লিখিত এজাহার দেয়া হয়। অবশেষে মঙ্গলবার সকালে মামলাটি এজাহারভুক্ত করে ভিকটিমকে আদালতে প্রেরণ করে পুলিশ।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন মামলা এজাহারভুক্ত করার বিষয় নিশ্চিত করে জানান,আসামী গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com