1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ফ্রান্সে মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মাইজখাপনে যুবসমাজের বিক্ষোভ ফ্রান্সে মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কিশোরগঞ্জে ইমাম ও উলামা পরিষদের উদ্যোগে বিক্ষোভ নওগাঁ-০৬ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য মো. আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালের শপথ গ্রহণ মাস্ক ব্যবহার করে চিকিৎসা সেবা করুন – স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক পদ্মা নদিতে ইলিশ রক্ষায় হেলিকপ্টার নিয়ে অভিযান রাসূল(সঃ)কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গ চিত্র ও কটুক্তি করায় স্বাধীনতা ঐক্য ফাউন্ডেশনের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিছ ইয়াবা ও ১০৩ টি মোবাইল সিম সহ ১ জন গ্রেফতার কুড়িগ্রাম প্রেস ক্লাবের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নওগাঁর ধামইরহাটে রাসায়নিক স্প্রে করে কৃষকের ধান পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা করিমগঞ্জ থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমন কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত

পাবনার সুজানগরের ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

  • আপডেট সময় বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

শেখ রেজাউল করিম রুবেল,সুজানগর উপজেলা প্রতিনিধি: পাবনা জেলার সুজানগর উপজেলার অন্তর্গত সাতবাড়ীয়া ইউনিয়নের গুপিনপুর গ্রামে ৪ বছরের একটি শিশু মোঃ সুমাইয়া আক্তার ধর্ষণের শিকার হয়েছে। সুমাইয়ার বয়স ছিলো মাত্র ৪ বছর ৩ মাস এবং ধর্ষণকারী মোঃ রানু শেখের বয়স ছিলো ৫৫ বছর; রানু শেখের পিতার নাম মোঃ সেকেন চিপা।
এই ঘটনাটি খুব অল্প সময়ে গণ মাধ্যমে ছড়িয়ে পরেছে, বহু মানুষ এই ঘটনার নিন্দাবাদ জানিয়েছে এবং ধর্ষকের বিচার চেয়েছে।
পরিবার ও প্রতিবেশীদের মাধ্যমে জানা যায়,আসামী প্রকাশ্য়ে ঘোরাঘুরি করছে। মেয়েটির মা বাবা আপসোস করে বলেন, আমরা গরীব ও অসহায় মানুষ। আমরা কি বিচার পাবো না ?? আমরা যতবার আদালতে যাচ্ছি ততবার প্রশাসনের লোক আমাদের আশ্বাস দিচ্ছেন। কিন্তু এদিকে আসামী প্রকাশ্যে নির্ভয়ে ঘুরাঘুরি করছে, এবং উল্টো আমাদেরই ভয়ভীতি দেখাইয়া ধর্ষণের ঘটনা ঘটার পরেই ভিক্টিমের পরিবার এই গর্হিত ও জঘন্য কাজের জন্য বিভিন্ন স্থানীয় নেতাদের দরজায় দরজায় ঘুরছে, কিন্তু মিলছে না কোন সুষ্ঠু সমাধান। এলাকাবাসী,স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কাছে আসামির বিচার চেয়ে আর্তনাদে ভেঙে পড়েন বাবা ও মা। ভিক্টিমের মা কান্না জড়িত কণ্ঠে এই পিশাচের ফাসি চেয়েছেন।

সুজানগরের শিক্ষক ও সচেতন সমাজ এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন ও এই ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে এইজন্য রানু শেখের বিরুদ্ধে কঠোর বিচারের প্রত্যাশা করেছেন।

এই ধর্ষণ বিষয়ে সুজানগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে, মামলা নং ১৯৫৬।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com