1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ফ্রান্সে মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মাইজখাপনে যুবসমাজের বিক্ষোভ ফ্রান্সে মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কিশোরগঞ্জে ইমাম ও উলামা পরিষদের উদ্যোগে বিক্ষোভ নওগাঁ-০৬ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য মো. আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালের শপথ গ্রহণ মাস্ক ব্যবহার করে চিকিৎসা সেবা করুন – স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক পদ্মা নদিতে ইলিশ রক্ষায় হেলিকপ্টার নিয়ে অভিযান রাসূল(সঃ)কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গ চিত্র ও কটুক্তি করায় স্বাধীনতা ঐক্য ফাউন্ডেশনের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিছ ইয়াবা ও ১০৩ টি মোবাইল সিম সহ ১ জন গ্রেফতার কুড়িগ্রাম প্রেস ক্লাবের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নওগাঁর ধামইরহাটে রাসায়নিক স্প্রে করে কৃষকের ধান পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা করিমগঞ্জ থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমন কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত

যশোর কেশবপুর বিশ বছর পর পৌর আওয়ামী লীগের কমিটি গঠন

  • আপডেট সময় বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

আবদুল্লাহ আল মামুন,যশোর প্রতিনিধি: যশোরের কেশবপুরে দীর্ঘ ২০ বছর পর কাউন্সিলের মাধ্যমে কেশবপুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার পৌর শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে উক্ত কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

কাউন্সিলররা পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়লকে সভাপতি ও পৌর যুবলীগের সভাপতি কার্তিক চন্দ্র সাহাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করার প্রস্তাব ও সম্পূর্ণ মতামত প্রদান করেন। কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে কার্তিক চন্দ্র সাহার নাম ঘোষনা দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন।

এর আগে কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি। অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন,যশোর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মজিদ এবং জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন। অনুষ্ঠানে উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন।

প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা। আলোচনা সভায় পৌর আওয়ামীলীগের বিদায়ী কমিটির যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট মিলন মিত্র সভাপতিত্ব করেন। বিশেষ অতিথির বক্তৃতা করেন,যশোর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, অভয়নগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার ওলিয়ার রহমান।

বক্তব্য রাখেন,পৌর আওয়ামীলীগের বিদায়ী কমিটির যুগ্ম আহবায়ক জামাল উদ্দীন,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী,পৌরসভার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতিদের মধ্যে রমজান আলী, হাবিবুর রহমান হাবিব,মনোয়ার হোসেন,জাহাঙ্গীর আলম বিশ্বাস, উপজেলঅ ছাত্রলীগের আহবায়ক কাজী আজহারুল ইসলাম মানিক প্রমুখ।

উল্লেখ্য,১৯৯৮ সালে কেশবপুর পৌর সভা ঘোষনার পর থেকে পৌর আওয়ামীলীগের কার্যক্রম আহবায়ক কমিটি দ্বারা পরিচালিত হয়ে আসছে।

যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার কেশবপুর আসনের এমপি নির্বাচিত হবার পর তিনি আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন শক্তিশালী করতে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহন করেন। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার পৌর আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে রাতেই শহরে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। আনন্দ মিছিল থেকে কেবপুরের সংসদ সদস্য, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানানো হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com