1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ফ্রান্সে মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মাইজখাপনে যুবসমাজের বিক্ষোভ ফ্রান্সে মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কিশোরগঞ্জে ইমাম ও উলামা পরিষদের উদ্যোগে বিক্ষোভ নওগাঁ-০৬ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য মো. আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালের শপথ গ্রহণ মাস্ক ব্যবহার করে চিকিৎসা সেবা করুন – স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক পদ্মা নদিতে ইলিশ রক্ষায় হেলিকপ্টার নিয়ে অভিযান রাসূল(সঃ)কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গ চিত্র ও কটুক্তি করায় স্বাধীনতা ঐক্য ফাউন্ডেশনের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিছ ইয়াবা ও ১০৩ টি মোবাইল সিম সহ ১ জন গ্রেফতার কুড়িগ্রাম প্রেস ক্লাবের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নওগাঁর ধামইরহাটে রাসায়নিক স্প্রে করে কৃষকের ধান পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা করিমগঞ্জ থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমন কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত

স্বাস্থ্যবিধি মেনেই চালু হলো ঝিনাইদহের প্রধান বিনোদন কেন্দ্র জোহান ড্রিমভ্যালী পার্ক

  • আপডেট সময় শনিবার, ১০ অক্টোবর, ২০২০

রিয়াজ,ঝিনাইদহ প্রতিনিধি: করোনা পরিস্থিতির কারনে দীর্ঘ ৭ মাস বন্ধ থাকার পর আবারো চালু হলো ঝিনাইদহের সব থেকে বড় বিনোদন কেন্দ্র জোহান ড্রিমভ্যালী পার্ক এন্ড রিসোর্ট সেন্টার। এ পার্কটি খুলনা বিভাগের মধ্যে সব থেকে বড় বিনোদন কেন্দ্র হিসেবে বিবেচিত। পার্কটি ঝিনাইদহ জেলা শহরের রাউতাইল এলাকায় চুয়াডাঙ্গা মহাসড়কের পাশে অবস্থিত। ২০১৮ সালে শুরু হওয়া এই পার্কে করোনা পরিস্থিতির আগ মুহুর্ত পর্যন্ত প্রতিদিন হাজার হাজার মানুষ শিশু সন্তান ও পরিবার নিয়ে বেড়াতে আসতো। এখানে শিশুদের অনেক রকম কিডস এর ব্যবস্থাসহ রয়েছে থ্রিডী মুভি ও অন্যান্য বিনোদন মাধ্যম। এছাড়াও এই পার্কে বিয়ে, বৌভাত, সুন্নতে খাৎনা, পিকনিক ও সেমিনারসহ বিভিন্ন অনুষ্ঠান করার ব্যবস্থা রয়েছে। দীর্ঘ ৭ মাস বন্ধের পর আবার পার্কটি চালু হওয়ায় কর্মরত শ্রমিক ও দর্শনার্থীরা শান্তির নিঃশ্বাস ফেলতে শুরু করেছে। এই পার্কের মাধ্যমে শতাধিক মানুষের কর্ম সংস্থানের ব্যবস্থা রয়েছে।
পার্কে বেড়াতে আসা ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ বুলেটিন নিউজ২৪ কে জানান,” আমি আমার ৩ শিশুকে নিয়ে অনেক দিন পর পার্কে বেড়াতে আসা হলো। ঘরবন্দি থাকতে থাকতে ক্লান্ত পরিবারের লোকজন। তাদেরকে নিয়ে পার্কে বেড়াতে এসে আমার পরিবারের লোকজন আনন্দপূর্ণ দিন পার করলাম”।
জোহান ড্রিমভ্যালী পার্ক এন্ড রিসোর্ট সেন্টারের স্বত্বাধিকারী মোয়াজ্জেম হোসেন বলেন,” করোনা পরিস্থিতির কারনে প্রশাসনের পক্ষ থেকে মৌখিকভাবে পার্কটি বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছিল। শুক্রবার (৯ অক্টোবর) থেকে আবার মৌখিক নির্দেশেই পার্কটি চালু করা হয়েছে। তবে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরুত্ব বজায় রেখেই পার্কে দর্শনার্থীদের চলাচলের আহব্বান করা হয়”।
ইতিমধ্যে পার্কে হাত ধোয়া, স্যানিটাইজার স্প্রে করা ও মাস্ক পড়া নিশ্চিত করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন তারা। পার্কে যত দর্শনার্থী আসবে প্রত্যেককে টিকিটের সাথে একটি মাস্ক বিনামুল্যে দেওয়া হবে। পার্কের কার্যক্রম দীর্ঘদিন বন্ধ থাকলেও কর্মচারী বেতন বন্ধ ছিলো না।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com