1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ফ্রান্সে মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মাইজখাপনে যুবসমাজের বিক্ষোভ ফ্রান্সে মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কিশোরগঞ্জে ইমাম ও উলামা পরিষদের উদ্যোগে বিক্ষোভ নওগাঁ-০৬ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য মো. আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালের শপথ গ্রহণ মাস্ক ব্যবহার করে চিকিৎসা সেবা করুন – স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক পদ্মা নদিতে ইলিশ রক্ষায় হেলিকপ্টার নিয়ে অভিযান রাসূল(সঃ)কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গ চিত্র ও কটুক্তি করায় স্বাধীনতা ঐক্য ফাউন্ডেশনের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিছ ইয়াবা ও ১০৩ টি মোবাইল সিম সহ ১ জন গ্রেফতার কুড়িগ্রাম প্রেস ক্লাবের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নওগাঁর ধামইরহাটে রাসায়নিক স্প্রে করে কৃষকের ধান পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা করিমগঞ্জ থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমন কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে ছুরিকাঘাতে হত্যা

  • আপডেট সময় শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

মেরাজ চৌধুরী মুবিন,গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গীতে বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবককে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে টঙ্গীর সাতাইশের ব্যাংকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম আপন (৩০)। তাঁর বাবার নাম আবদুস সালাম। তাঁদের গ্রামের বাড়ি ময়মনসিংহ সদর উপজেলায়। আপনের সঙ্গে দুর্বৃত্তদের পূর্ব পরিচয় ছিল বলে জানা যায়।

পুলিশ ও নিহত যুবকের পরিবার সূত্রে জানা গেছে, আপন সাতাইশের ব্যাংকপাড়ার মাদ্রাসা রোড এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। শুক্রবার সকাল থেকেই বাসায় ছিলেন তিনি। বেলা ১১টার দিকে জাহাঙ্গীর নামের একজন তাঁদের বাসায় আসেন। তিনি আপনকে ঘর থেকে ডেকে বাইরে আনেন। জাহাঙ্গীর তাঁর কাছে ১০ হাজার টাকা দাবি করেন। কিন্তু আপন টাকা দিতে রাজি না হওয়ায় মুঠোফোনে যোগাযোগ করে সবুজ, সুমন, জালাল, ফাহিম, জয় নামের আরও পাঁচ-ছয়জন যুবককে ঘটনাস্থলে ডাকেন জাহাঙ্গীর। এ সময় তাঁরা ক্ষিপ্ত হয়ে আপনের ওপর চড়াও হন। উপর্যুপরি ছুরিকাঘাত জখম করেন। পরে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আপনের স্ত্রী লাকি আক্তার বলেন, ‘আমার স্বামী টাকা দিতে রাজি না হওয়ায় জাহাঙ্গীর এক বড় ভাইকে ফোনে বিষয়টি জানান। কিছুক্ষণের মধ্যেই বাকিরা ঘটনাস্থলে আসে। এরপর আমার স্বামীকে উপর্যুপরি ছুরিকাঘাতে খুন করে তারা।’ তিনি বলেন, জাহাঙ্গীর, সুমনসহ অন্যরা প্রায়ই আপনকে হুমকি দিতেন, তাঁদের কথা শুনতে বলতেন।

টঙ্গী পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) মো. বিল্লাল হোসেন বলেন, তাঁরা পূর্বপরিচিত। মাদক সেবন ও কেনাবেচার সঙ্গে তাঁরা জড়িত বলে জানা গেছে। শুক্রবারের ঘটনাও পূর্ব কোনো বিরোধের রেশ। ঘটনার পর থেকেই জড়িত সবাইকে ধরার চেষ্টা চলছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com