1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ফ্রান্সে মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মাইজখাপনে যুবসমাজের বিক্ষোভ ফ্রান্সে মহানবী সাঃ এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কিশোরগঞ্জে ইমাম ও উলামা পরিষদের উদ্যোগে বিক্ষোভ নওগাঁ-০৬ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য মো. আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালের শপথ গ্রহণ মাস্ক ব্যবহার করে চিকিৎসা সেবা করুন – স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক পদ্মা নদিতে ইলিশ রক্ষায় হেলিকপ্টার নিয়ে অভিযান রাসূল(সঃ)কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গ চিত্র ও কটুক্তি করায় স্বাধীনতা ঐক্য ফাউন্ডেশনের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিছ ইয়াবা ও ১০৩ টি মোবাইল সিম সহ ১ জন গ্রেফতার কুড়িগ্রাম প্রেস ক্লাবের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নওগাঁর ধামইরহাটে রাসায়নিক স্প্রে করে কৃষকের ধান পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা করিমগঞ্জ থানার ওসি তদন্ত নাহিদ হাসান সুমন কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত

ঠাকুরগাঁওয়ে রুহিয়ায় ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

  • আপডেট সময় শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

সাইমন হোসেন,ঠাকুরগাঁও প্রতিনিধি: বাংলাদেশ পুলিশ ঘোষিত সারা দেশ ব্যাপি ধর্ষন ও নারী নির্যাতন বন্ধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।তারই ধারাবাহিকতায় ১৭ অক্টোবর শনিবার সকাল ৯ টা ৩০ মিনিটে ঠাকুরগাঁও জেলা রুহিয়া থানায় ১ নং রুহিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে বন্ধ হোক নারী নির্যাতন নিশ্চিত হোক দেশের উন্নয়ন এই প্রতিপাদ্যে নারী ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রুহিয়া থানার এস আই আবুবকর সিদ্দিক এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় আবু তাহের আব্দুল্লাহ, এ সময় তিনি বলেন, আজকে বাংলাদেশ যখন উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে ঠিক তখনই নারী নির্যাতন একটা বিষয়ের সম্মুখীন হতে হচ্ছে। তিনি সবাইকে সচেতন থাকার আহবান জানিয়েন বলেন, শুধু পুলিশ দিয়ে এই সমস্যা সমাধান করা সম্ভব হবে না তাই সমাজের সবাইকে সচেতন হয়ে এগিয়ে আসার আহবান জানান।
নারী ধর্ষন ও নারী নির্যাতন বিট পুলিশিং সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চিত্ত রঞ্জন রায়, এ সময় ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, আমারা পুলিশ বাহিনী সর্বদায় জনগণের পাশে আছি। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী ধর্ষনের বিরুদ্ধে একটা আইন পাস করেছেন আমরাও চাই যারা প্রকৃত ধর্ষক ও নারী নির্যাতন করে তাদের শাস্তি হোক। জনসাধারনের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আপনারা সচেতন হোন পুলিশ আপনাদের পাশে আছে তবে আপনারা কোন নিরীহ মানুষ কে মিথ্যা তথ্য দিয়ে ফাসাবেন না।
নারী ধর্ষন ও নারী নির্যাতন বিট পুলিশিং সমাবেশে অন্যদের মাঝে আরও বক্তব্য রাখেন, রুহিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মামুনুর রশীদ, গিন্নি দেবী আগরওয়ালা মহিলা কলেজের অধ্যক্ষ বদরুল ইসলাম, ১ নং রুহিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু, রুহিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক বদরুল ইসলাম বিপ্লব, ১ নং রুহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানী, প্রভাষক ও রুহিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, রুহিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী জান্নাতুন ফেরদৌস লিজা সহ থানা ও ইউনিয়ন সর্বস্থরের জন সাধারণ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com