1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কিশোরগঞ্জে শীতের আগমনে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত কারিগররা রাণীশংকৈলে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ব্যবসায়ী আটক “দৈনিক তৃতীয় মাত্রা” পত্রিকায় মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি নিয়োগ পেলেন রাজিবুল ইসলাম উলিপুরে ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার “বুলেটিন নিউজ ২৪” পত্রিকায় ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে তরুণ সাংবাদিক সাইমন হোসেন কে বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি কে মুঠোফোনে প্রাণনাশের হুমকি বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২ কুড়িগ্রামে শ্রী রামকৃঞ্চ আশ্রমের মন্দিরের কাজ উদ্বোধন পাবনায় মরহুম আবুল কাশেম মাস্টারের সমাধিতে শ্রদ্ধা জানালেন “মুক্তিযুদ্ধ মঞ্চের” নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে সরকারি গাছ কাঁটার অভিযোগ

নওগাঁর ধামইরহাটে রাসায়নিক স্প্রে করে কৃষকের ধান পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা

  • আপডেট সময় বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

এমরান মাহমুদ প্রত্যয়,নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে রাসায়নিক স্প্রে করে কৃষদের ধান পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। এতে জমির মালিকের সমস্ত আধাপাকা ধান বিষক্রিয়ায় বিবর্ণরুপ দেখা দিয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, পৌর সদরস্থ উত্তর চকযদু গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে আ.কাদের দীর্ঘদিন যাবৎ ক্রয়সূত্রে প্রাপ্ত জমিতে চাষাবাদ করে আসছিলেন। পূর্ব শত্রুতার জেরে ২৬ অক্টোবর রাতের আধারে ১৯ শতক জমির পুরোটাতেই রাসায়নিক স্প্রে করে দূর্বৃত্তরা, ২৮ অক্টোবর সকালে জমিতে গিয়ে জমির আধাপাকা ধান বিবর্ণ দেখে দিশেহারা হন কৃষক আ. কাদের। জমির মালিক আ. কাদের অভিযোগ করেন, মালাহার গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে মেহেদী ও সোহাগ ওই জমি দখলের পাঁয়তারা করছিল, জমির নিকটবর্তী লোকদের কাছে ও আমাকেও হুমকি দিয়ে আসছিল, তারাই এই ঘটনা ঘটিয়েছেন বলে ভুক্তভোগী কৃষক আ. কাদের দাবী করেন।

প্রতিবেশী মোমেনুর রহমান ঝন্টু বলেন, অভিযুক্ত সোহাগ কৃষক আ. কাদেরের ধান বিষ দিয়ে পোড়ানোর হুমকি আমার সামনেও দিয়েছিল একাধিকবার। তবে অভিযুক্ত মেহেদী ও সোহাগের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করে পাওয়া যায়নি। বুধবার দুপুরে এ বিষয়ে ভুক্তভোগী জমির মালিক আ. কাদের বাদী হয়ে ধামইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।
ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, বিষ দিয়ে ধান বিনষ্ট করা গর্হিত দন্ডনীয় অপরাধ, বাদীর অভিযোগ হাতে পেলে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com