1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কিশোরগঞ্জে শীতের আগমনে লেপ-তোশক তৈরিতে ব্যস্ত কারিগররা রাণীশংকৈলে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ব্যবসায়ী আটক “দৈনিক তৃতীয় মাত্রা” পত্রিকায় মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি নিয়োগ পেলেন রাজিবুল ইসলাম উলিপুরে ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার “বুলেটিন নিউজ ২৪” পত্রিকায় ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে তরুণ সাংবাদিক সাইমন হোসেন কে বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি কে মুঠোফোনে প্রাণনাশের হুমকি বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২ কুড়িগ্রামে শ্রী রামকৃঞ্চ আশ্রমের মন্দিরের কাজ উদ্বোধন পাবনায় মরহুম আবুল কাশেম মাস্টারের সমাধিতে শ্রদ্ধা জানালেন “মুক্তিযুদ্ধ মঞ্চের” নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে সরকারি গাছ কাঁটার অভিযোগ

ঠাকুরগাঁওয়ে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করলেন ২ টি ব্যবসায়ীক প্রতিষ্ঠান

  • আপডেট সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০

সাইমন হোসেন,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে শান্ত ইসলাম প্রাইভেট লিমিটেড ও মেসার্স নাজিফ ট্রেডার্স এর উদ্যোগে অসহায় গরীব শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

২১ নভেম্বর শনিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার ৫ নং বালিয়া ইউনিয়নের বড় বালিয়া হাজীপাড়া গ্রামে নাজিফ ট্রেডার্স এর স্বত্তাধিকারী খাজা ময়নুদ্দীন এর নিজ বাসভবনে ১০০ অসহায় শীতার্ত পরিবারের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে নাজিফ ট্রেডার্স এর স্বত্তাধিকারী ও খোশবাজার এস. ডি. কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক খাজা ময়নুদ্দীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী মুক্তি, জাতীয় সাংবাদিক সোসাইটির জেলা সভাপতি সিনিয়র সাংবাদিক মামুনুর রশিদ (মামুন), সাংবাদিক আব্দুর রাজ্জাক বাপ্পি, বিভিন্ন প্রিন্ট,ইলেকট্রিক ও অনলাইন গণমাধ্যমকর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

এসময় কম্বল বিতরণ কালে প্রধান অতিথি নূরে আলম সিদ্দিকী মুক্তি তার বক্তব্যে সরকারের পাশাপাশি বিত্তবানদেরও শীতার্ত দু:স্থ মানুষের পাশে দাড়ানো উচিত বলে নিজ নিজ অবস্থান থেকে সকলে এগিয়ে আসার আহ্বান জানান এবং শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর জন্য অসংখ্য ধন্যবাদ খাজা ময়নুদ্দীনকে।

পরে খাজা ময়নুদ্দীন বলেন, শান্ত ইসলাম প্রাইভেট লিমিটেড ও নাজিফ ট্রেডার্স সবসময় অসহায় মানুষদের পাশে থাকেন করোনা কালীন সময়েও হতদরিদ্র ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ভবিষ্যতেও এ প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com