1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আওয়ামী নবীনলীগ কিশোরগঞ্জ পৌরশাখার কমিটি গঠন “কইসাস” নতুন কমিটি গঠন কলাপাড়া ইসলামী সাংস্কৃতিক সংসদ (কইসাস) ২০২১ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে । বুলেটিন নিউজ ২৪ কুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজ । বুলেটিন নিউজ ২৪ এক লৌহ মানবীর সংগ্রাম ও ভ্যাক্সিন বৃত্তান্ত ! মিঠামইনে ধোবাজোড়া খালের উপর ব্রীজ নির্মাণ কাজ উদ্বোধন করলেন এমপি তৌফিক ভৈরবে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকিয়া প্রেমিকের ফাঁসি কটিয়াদীতে খাল পুনঃখনন কাজ উদ্বোধন। নিয়ামতপুর ক্রিকেট টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত নোয়াখালীতে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীন ৮৫৫ পরিবার পাচ্ছেন নতুন ঘর । বুলেটিন নিউজ ২৪ নোয়াখালী চাটখিলে গৃহহীনদের প্রধানমন্ত্রীর ঘর প্রদান । বুলেটিন নিউজ ২৪

ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

  • আপডেট সময় সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

বুলেটিন ডেস্ক: দেশের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ সোমবার। বাংলা, বাঙালির স্বাধিকার অর্জনের লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় ১৯৪৮ সালের ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়।

উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩তম বার্ষিকী উপলক্ষে সংগঠনের কেন্দ্রীয় নেতারা সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে প্রতিষ্ঠা পাওয়া এ সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন প্রতিবারই বর্ণাঢ্য হয়। তবে এবার করোনাভাইরাস মহামারি পরিস্থিতির কারণে, স্বাস্থ্যবিধি মেনে উদ‌যাপনের প্রস্তুতি নেওয়া হয়েছে। কর্মসূচিতে আনা হয়েছে পরিবর্তন।

কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি সম্পর্কে জানানো হয়েছে।

এতে জানানো হয়,প্রতিবার বড় পরিসরে রাজধানীতে র‌্যালির আয়োজন করা হলেও এবার র‌্যালি করা হবে না। প্রতিষ্ঠাবার্ষিকীর দিন সকাল সাড়ে ৭টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে ও দেশব্যাপী সংগঠনের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

সকাল ৮টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হবে। এরপর সকাল ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল প্রাঙ্গণে কেক কাটা, সকাল ১০টায় টুঙ্গিপাড়ায় চিরনিদ্রায় শায়িত বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্রতিনিধি টিম কর্তৃক শ্রদ্ধার্ঘ্য অর্পণ, ফাতেহা পাঠ ও দোয়া মাহফিল হবে।

প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করা হবে বিকেল সাড়ে ৩টায়। কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে বিকেল ৪টায় হবে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হবেন অনুষ্ঠানে।
ছাত্রলীগের জেলা, মহানগর এবং সব উপজেলার নেতাকর্মীদের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে দলীয় কার্যালয়ে উপস্থিত থেকে আলোচনা সভায় যুক্ত হওয়ার আহ্বান জানানো হয়েছে।

এছাড়া ৬ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি সংলগ্ন স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে সকাল ১১টায় দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে ছাত্রলীগের পক্ষ থেকে। ৮ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলায় হবে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি।

এসব কর্মসূচি ছাত্রলীগের সব ইউনিটেই সুবিধাজনক সময়ে পালন করা হবে বলে জানিয়েছে সংগঠনটি ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com