1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আওয়ামী নবীনলীগ কিশোরগঞ্জ পৌরশাখার কমিটি গঠন “কইসাস” নতুন কমিটি গঠন কলাপাড়া ইসলামী সাংস্কৃতিক সংসদ (কইসাস) ২০২১ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে । বুলেটিন নিউজ ২৪ কুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজ । বুলেটিন নিউজ ২৪ এক লৌহ মানবীর সংগ্রাম ও ভ্যাক্সিন বৃত্তান্ত ! মিঠামইনে ধোবাজোড়া খালের উপর ব্রীজ নির্মাণ কাজ উদ্বোধন করলেন এমপি তৌফিক ভৈরবে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকিয়া প্রেমিকের ফাঁসি কটিয়াদীতে খাল পুনঃখনন কাজ উদ্বোধন। নিয়ামতপুর ক্রিকেট টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত নোয়াখালীতে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীন ৮৫৫ পরিবার পাচ্ছেন নতুন ঘর । বুলেটিন নিউজ ২৪ নোয়াখালী চাটখিলে গৃহহীনদের প্রধানমন্ত্রীর ঘর প্রদান । বুলেটিন নিউজ ২৪

কিশোরগঞ্জ পৌরসভার নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মাহমুদ পারভেজের সমর্থনে মিছিল

  • আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

আশরাফুল ইসলাম তুষার,কিশোরগঞ্জ:
কিশোরগঞ্জ পৌরসভার নৌকা প্রতীকের প্রার্থী পারভেজ মিয়ার সমর্থনে মিছিল করেছে ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা।
বুধবার বিকালে চরশোলাকিয়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নৌকা প্রতীকের মিছিল করেন তারা।
পরে সতাল পৌর কলেজিয়েট স্কুলে পথসভায় যোগ দেন তারা।
এ সময় বিশিষ্ট ব্যাবসায়ী আল আমিন মিয়া,বিশিষ্ট ব্যাবসায়ী আকরাম হোসেন,সৈয়দ জাকিরুল হক,খোকন,পাপ্পু সহ বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,গত ২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত কিশোরগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে মাহমুদ পারভেজ মেয়র নির্বাচিত হন।
নির্বাচিত হওয়ার পর মেয়র হিসেবে দীর্ঘদিনের উন্নয়ন বঞ্চনা ও জনভোগান্তি থেকে পৌরবাসীকে মুক্তি দিতে দিন-রাত অক্লান্তভাবে কাজ করেছেন তিনি।
মেয়র হিসেবে তাঁর অগ্রাধিকার তালিকায় থাকা রাস্তাঘাটের উন্নয়ন, ড্রেনেজ ব্যবস্থার মাধ্যমে জলাবদ্ধতা পরিস্থিতির উন্নয়ন, যানজট সমস্যার উন্নয়ন ও ময়লা-আবর্জনা অপসারণ এসব কাজে তিনি তার আন্তরিকতার স্বাক্ষর রেখেছেন।
এছাড়া করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকে পৌরবাসীর সেবায় নিবেদিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ। এ সময়ে দিনরাত পৌরবাসীকে তিনি সেবা দিয়েছেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com