1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আওয়ামী নবীনলীগ কিশোরগঞ্জ পৌরশাখার কমিটি গঠন “কইসাস” নতুন কমিটি গঠন কলাপাড়া ইসলামী সাংস্কৃতিক সংসদ (কইসাস) ২০২১ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে । বুলেটিন নিউজ ২৪ কুড়িগ্রাম জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই উলিপুর থানার সোহাগ পারভেজ । বুলেটিন নিউজ ২৪ এক লৌহ মানবীর সংগ্রাম ও ভ্যাক্সিন বৃত্তান্ত ! মিঠামইনে ধোবাজোড়া খালের উপর ব্রীজ নির্মাণ কাজ উদ্বোধন করলেন এমপি তৌফিক ভৈরবে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও পরকিয়া প্রেমিকের ফাঁসি কটিয়াদীতে খাল পুনঃখনন কাজ উদ্বোধন। নিয়ামতপুর ক্রিকেট টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত নোয়াখালীতে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীন ৮৫৫ পরিবার পাচ্ছেন নতুন ঘর । বুলেটিন নিউজ ২৪ নোয়াখালী চাটখিলে গৃহহীনদের প্রধানমন্ত্রীর ঘর প্রদান । বুলেটিন নিউজ ২৪

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বাস্থ্য কর্মকর্তা ও মেডিকেলের চুরির দায়ে এম্বুলেন্স ড্রাইভার সহ আটক-৪

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

নয়ন দাস,কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা এবং আবাসিক মেডিকেল অফিসারের সরকারী কোয়াটারে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে হাসপাতালে এম্বুলেন্স ড্রাইভারসহ ৪ জনকে শনাক্ত করে গ্রেপ্তার করেছে।পরে বৃহস্পতিবার দুপুরে আটক ওই চারজনকে জেল হাজতে প্রেরণ করে।

জানা গেছে, গত বুধবার সকাল ১১ টায় ইউএইচএফপিও ডাঃ শামছুন্নাহার ও আরএমও ডাঃ ফজিলাতুন্নেছা বর্ণা কোয়াটারের দরজায় তালা দিয়ে অফিসে চলে আসেন।

দুপুর ২টায় ডাঃ ফজিলাতুন্নেছা বর্ণা কোয়াটারে ফিরে দেখতে পান দুই দরজার তালা কাটা, জিনিসপত্র এলোমেলো এবং তার শোকেচের ড্রয়ারে রাখা নগদ ২০ হাজার টাকা নাই। খবর পেয়ে ডাঃ শামছুন্নাহারও কোয়াটারে গিয়ে দেখতে পান তার ঘরের শোকেচের ড্রয়ারে রাখা নগত ১ লাখ টাকা প্রায় ও তার ব্যবহৃত প্রায় ৬ লক্ষ টাকার স্বর্ণালংকার তালা ভেঙ্গে চোরেরা নিয়ে গেছে। পরে তিনি কোয়াটারে চুরির ঘটনা পুলিশকে জানান। পুলিশ এসে হাসপাতালের সিসি ক্যামেরার ফুটেজ দেখে বুধবার রাতেই ৪ জনকে আটক করে। আটককৃতরা হলেন হাসপাতালের এ্যাম্বুলেন্স চালক (ড্রাইভার) একাব্বর আলী (৪৬) তার সহযোগী চন্দ্রখানা হাসপাতাল পাড়ার শরিয়ত উল্লার ছেলে শাহ আলম (৫২) হাসপাতালের স্বেচ্ছাসেবক ও চন্দ্রখানা জুম্মাপাড়া গ্রামের মৃত গোপাল চন্দ্র দাসের ছেলে প্রদীপ চন্দ্র দাস (২৮) ও চন্দ্রখানা মুছল্লিপাড়ার মকবুল হোসেনের ছেলে রফিকুল ইসলাম অপি (২৭)।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরির ঘটনায় জড়িতদের আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। মালামাল উদ্ধারে চেষ্টা চলছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com