1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা-বাবা মারা যাওয়া মেয়ে কে বিয়ের জন্য ২৫ হাজার টাকা তুলে দিল যুব সমাজ ৫ম বারের মত কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত নাহিদ হাসান সুমন বৌলাই ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা মোল্লা বাবুল কিশোরগঞ্জে হাজী আ:মন্নান ইসলামিক শিক্ষানগরীর উদ্যোগে বস্ত্র ও মাক্স বিতরণ রশিদাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা ওমর ফারুক লিটন মিঠামইনে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেছেন এমপি তৌফিক তাড়াইলে নতুন স্বাস্থ্য সেবার উদ্ভোধন রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত । বুলেটিন নিউজ ২৪ ঠাকুরগাঁওয়ে প্রায় বিলুপ্তির পথে প্রকৃত শহীদ মিনার। বুলেটিন নিউজ ২৪ ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন । বুলেটিন নিউজ ২৪

কটিয়াদীর অসীম সেরা অনলাইন পারফর্মার নির্বাচিত

  • আপডেট সময় শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক: কটিয়াদী উপজেলার ৩নং কাঁঠালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অসীম কুমার সেন সেরা অন লাইন পারফর্মার নির্বাচিত হয়েছেন। করোনাকালীন সময়ে অনলাইন ক্লাস পরিচালনায় বিশেষ অবদান রাখায় শিক্ষক বাতায়নে অসীম সেন এ কৃতিত্ব অর্জন করেন।

জানা গেছে এটুআই থেকে ষোষিত আইসিটি ফর জেলা এম্বাসেডর প্রোগ্রামে শিক্ষক বাতায়ে সেরা কন্টেন্ট নির্মাতা এবং ইউএনডিপি থেকে শিশুদের নিয়ে কাজ করার জন্য বিশেষ ভূমিকা রেখেছেন এ শিক্ষক। করোনাকালে শিক্ষার্থীদের কাছে অত্যন্ত পরিচিত হয়েছেন গণিতের এ মাস্টার ট্রেইনার।

তিনি করোনাকালে সর্বপ্রথম অনলাইন স্কুল ময়মনসিংহ অনলাইন স্কুলের প্রাথমিক শাখার সমন্বয়কের দায়িত্ব পালন করেন এছাড়াও সারাদেশের ১৪ জন শিক্ষককে নিয়ে প্রাথমিকে সর্বপ্রথম অনলাইন স্কুল বাংলাদেশ আলোকিত প্রাথমিক শিক্ষক পেইজ ওপেন করে প্রাথমিকের জন্য আলাদা লাইভ ক্লাস শুরু করেন এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও এটুআই পরিচালিত ঘরে বসে শিখি ফেসবুক পেইজেও সর্বপ্রথম লাইভ ক্লাস দেন।

উপজেলার গ্রামীণ এলাকায় থেকে যেখানে প্রায় সময়ই থাকে বিদ্যুৎএর লোড শেডিং এবং রয়েছে ইন্টারনেটের নেটওয়ার্ক সমস্যা সেখান থেকে দেশের ক্রান্তিকালে প্রাথমিক শিক্ষা ব্যবস্থায় আলোর মুখ দেখিয়েছেন অসীম।

তিনি জানান, বিষয়ভিত্তিক ক্লাসের পাশাপাশি দীর্ঘদিন ঘরে থাকা শিশুদের একঘেঁয়েমি ও অবসন্নতা দূর করতে সহপাঠ্যক্রমিক কার্যাবলী যেমন আবৃত্তি, সংগীতানুষ্ঠান, বিচিত্রানুষ্ঠানের ভার্চুয়ালি আয়োজন করা হচ্ছে । আমাদের কর্তৃপক্ষ, সহকর্মী, অভিভাবক ও শিক্ষার্থীদের সমর্থন পেয়ে একাজে আরো বেশি শ্রম দিচ্ছি। যাহাতে এসব ক্লাস শিক্ষার্থীদের দ্বার প্রান্তে পৌঁছে দেওয়া সম্ভব হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com