1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা-বাবা মারা যাওয়া মেয়ে কে বিয়ের জন্য ২৫ হাজার টাকা তুলে দিল যুব সমাজ ৫ম বারের মত কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত নাহিদ হাসান সুমন বৌলাই ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা মোল্লা বাবুল কিশোরগঞ্জে হাজী আ:মন্নান ইসলামিক শিক্ষানগরীর উদ্যোগে বস্ত্র ও মাক্স বিতরণ রশিদাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা ওমর ফারুক লিটন মিঠামইনে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেছেন এমপি তৌফিক তাড়াইলে নতুন স্বাস্থ্য সেবার উদ্ভোধন রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত । বুলেটিন নিউজ ২৪ ঠাকুরগাঁওয়ে প্রায় বিলুপ্তির পথে প্রকৃত শহীদ মিনার। বুলেটিন নিউজ ২৪ ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন । বুলেটিন নিউজ ২৪

রাতভর অভিযান চালিয়ে কুড়িগ্রামে ৯ জন গ্রেফতার । বুলেটিন নিউজ ২৪

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

নয়ন দাস,কুড়িগ্রাম প্রতিনিধিঃ ১৯ জানুয়ারি মঙ্গলবার দিবাগত রাতে কুড়িগ্রাম সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব আসামিদের গ্রেফতার করা হয়। পরে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বুধবার রাতভর অভিযান চালিয়ে সদর উপজেলার বিভিন্ন এলাকায় থেকে ওয়ারেন্টভুক্ত নয় আসামিকে গ্রেফতার করা হয়।

আসামীরা হলেন, যাত্রাপুর ইউনিয়নের জোতগোবর্ধন এলাকার বাদশা মিয়ার ছেলে লাভলু মিয়া (২৮), একই ইউনিয়নের চর যাত্রাপুর গ্রামের সুরমান কবিরাজের দুই ছেলে ছবুর মিয়া ও সাইফুল ইসলাম, মৃত বিশা ব্যাপারীর ছেলে কোরবান আলী, আবু সাঈদের ছেলে শাহ আলম, পৌরসভা এলাকার হরিকেশ গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে মিজু মিয়া, বেলগাছা ইউনিয়নের কালে মৌজার বরুণ কুমার দত্তের ছেলে অনুপ দত্ত ওরফে মিলন, কাঁঠালবাড়ী শিবরাম এলাকা থেকে হিরোইনসহ ইসরাফিলের ছেলে মওদুদ আহম্মদ জীবনকে এবং কালে এলাকা থেকে চুরি মামলার আসামি মকবুল হোসেনের ছেলে নয়ন মিয়া (২৫)।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, পুলিশ আইন শৃংখলা নিয়ন্ত্রণে তৎপর রয়েছে। মাদক নির্মূল ও পরিস্থিতি নিয়ন্ত্রণে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com