1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা-বাবা মারা যাওয়া মেয়ে কে বিয়ের জন্য ২৫ হাজার টাকা তুলে দিল যুব সমাজ ৫ম বারের মত কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত নাহিদ হাসান সুমন বৌলাই ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা মোল্লা বাবুল কিশোরগঞ্জে হাজী আ:মন্নান ইসলামিক শিক্ষানগরীর উদ্যোগে বস্ত্র ও মাক্স বিতরণ রশিদাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা ওমর ফারুক লিটন মিঠামইনে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেছেন এমপি তৌফিক তাড়াইলে নতুন স্বাস্থ্য সেবার উদ্ভোধন রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত । বুলেটিন নিউজ ২৪ ঠাকুরগাঁওয়ে প্রায় বিলুপ্তির পথে প্রকৃত শহীদ মিনার। বুলেটিন নিউজ ২৪ ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন । বুলেটিন নিউজ ২৪

বরগুনায় করোনাভাইরাস টিকাদান কার্যক্রম ২০২১ এর শুভ উদ্বোধন করেন- ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি । বুলেটিন নিউজ ২৪

  • আপডেট সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

সোহরাব,বরগুনা প্রতিনিধি: মুজিব বর্ষে স্বাস্থ্য খাত “এগিয়ে যাবে অনেক ধাপ” এই স্লোগানকে সামনে রেখে টিকাদান কার্যক্রম ২০২১ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে, শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি বরগুনার-১ আসনের সংসদ সদস্য ও উপদেষ্টা জেলা করোনাভাইরাস ভ্যাকসিন প্রদান কমিটি বরগুনা অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি।
রবিবার সকাল ১০ টায় জেলা সদর হাসপাতাল বরগুনায় হাসপাতালে তত্ত্বাবধায়ক ডাঃ সোহরাফ হোসেনকে টিকা প্রদানের মধ্য দিয়ে এ কার্যক্রম শুরু হয়। একই সময়ে টিকা গ্রহণ করেন বরগুনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডাঃ কামরুল আজাদ , আরো তিন নার্স এই টিকা গ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন, বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, বরগুনা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গির মল্লিক, সিভিল সার্জন ও সদস্য সচিব, করোনাভাইরাস ভ্যাকসিন প্রদান কমিটি বরগুনা ডা: মারিয়া হাসান, বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ কেএম তারিকুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার ওসি ডিবি আবুল বাশার সহ আরো অনেকে। টিকা গ্রহণ শেষে ডাঃ সোহরাফ হোসেন বলেন, আমি টিকা গ্রহণ করার পর আধাঘণ্টা অতিবাহিত হয়েছে। এ সময়ের মধ্যে আমার শরীরের কোন ধরনের প্রতিক্রিয়া সৃষ্টি হয়নি। আমি আগেও যেমন ছিলাম, এখনও ঠিক তেমনটাই বোধ করছি। কোন প্রকার গুজবে কান না দিয়ে এসময় তিনি সবাইকে স্বতঃস্ফূর্তভাবে টিকা গ্রহণের আহ্বান জানান।

ডাঃ কামরুল আজাদ বলেন, টিকা গ্রহণের পর আমার মধ্যে কোন পরিবর্তন আসেনি। যেকোনো ধরনের টিকা গ্রহণের পর একটা প্রতিক্রিয়া থাকে এবং সেই সংখ্যাটা খুবই নগণ্য। করোনা ভাইরাসের টিকা গ্রহণ করার পর এরকম একটা প্রতিক্রিয়া থাকতে পারে তবে তা এখন পর্যন্ত পরিলক্ষিত হয়নি।

এ বিষয়ে বরগুনার সাবেক সিভিল সার্জন ডাঃ মোঃ রুস্তুম আলী বলেন, টিকা গ্রহণ করার পর আমার এখন পর্যন্ত কোন অস্বাভাবিক অনুভূতি হচ্ছে না। আমি আগের মতোই স্বাভাবিক আছি। আমরা যে টিকা গ্রহণ করেছি এটি অক্সফোর্ডের টিকা। সারা বিশ্বে কোটি কোটি মানুষ ইতিমধ্যেই এই টিকা গ্রহণ করেছে। বাংলাদেশের যে টিকা প্রয়োগ করা হচ্ছে এ টিকাই বর্তমানে বিশ্বের সর্বোৎকৃষ্ট এবং সবথেকে নিরাপত্তা টিকা বলে জানান এই চিকিৎসক। টিকা প্রদানের প্রথম দিয়ে বরগুনায় বিভিন্ন বয়সের ৪৫ জনকে টিকা প্রদান করবে স্বাস্থ্য বিভাগ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com