1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা-বাবা মারা যাওয়া মেয়ে কে বিয়ের জন্য ২৫ হাজার টাকা তুলে দিল যুব সমাজ ৫ম বারের মত কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত নাহিদ হাসান সুমন বৌলাই ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা মোল্লা বাবুল কিশোরগঞ্জে হাজী আ:মন্নান ইসলামিক শিক্ষানগরীর উদ্যোগে বস্ত্র ও মাক্স বিতরণ রশিদাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা ওমর ফারুক লিটন মিঠামইনে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেছেন এমপি তৌফিক তাড়াইলে নতুন স্বাস্থ্য সেবার উদ্ভোধন রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত । বুলেটিন নিউজ ২৪ ঠাকুরগাঁওয়ে প্রায় বিলুপ্তির পথে প্রকৃত শহীদ মিনার। বুলেটিন নিউজ ২৪ ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন । বুলেটিন নিউজ ২৪

পটুয়াখালীতে কোভিট-১৯ করোনা ভাইরাসের টিকা প্রদান কর্মসুচী অনুষ্ঠিত । বুলেটিন নিউজ ২৪

  • আপডেট সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

মু,হেলাল আহম্মেদ(রিপন),পটুয়াখালী প্রতিনিধিঃ আজ পটুয়াখালী জেলা তথা পুরো বাংলাদেশের জন্য আনন্দের একটি দিন। সারাদেশের মতো পটুয়াখালী জেলায় একযোগে শুরু হয়েছে কোভিট-১৯ করোনার টিকা প্রদান কার্যক্রম।

অদ্য ৭ই ফেব্রুয়ারী পটুয়াখালীতে আনুষ্ঠানিক ভাবে পালিত হলো কোভিট -১৯ করোনার টিকা প্রাদান।

উক্ত কার্যক্রম উপলক্ষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য জনাব কাজী কানিজ সুলতানা হেলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব মােঃ খলিলুর রহমান মােহন, চেয়ারম্যান, জেলা পরিষদ, পটুয়াখালী।

এসময় ডা. মোহাম্মদ আব্দুল মতিন, তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, পটুয়াখালী; মােহাম্মদ মইনুল হাসান পিপিএম, পুলিশ সুপার, পটুয়াখালী; বীর মুক্তিযোদ্ধা, আলহাজ্ব কাজী আলমগীর, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখা; ডা. মোঃ মিজানুর রহমান, সভাপতি, বিএমএ, পটুয়াখালী ।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডাক্তার বৃন্দ, স্বাস্থ্য কর্মীবৃন্দ, সেচ্ছাসেবকবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও বাংলাদেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ এর লক্ষ্যে গঠিত জেলা কমিটির সভাপতি মোঃ মতিউল ইসলাম চৌধুরী এবং সঞ্চালনা করেন জনাব ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন, পটুয়াখালী।

সভাপতির বক্তব্যে পটুয়াখালী জেলা প্রশাসক
মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে পরিচালিত বাংলাদেশের করোনা যুদ্ধে পটুয়াখালী জেলার যে সফলতা তার জন্য চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, জনপ্রতিনিধি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এসময়।

উল্লেখ্য,পটুয়াখালী জেলার জন্য ইতোমধ্যে কোভিড-১৯ এর ৪৮,০০০ টিকা পাওয়া গিয়েছে। টিকা প্রদানের জন্য প্রস্তুত রাখা হয়েছে ২৬ টি বুথ (যা ক্রমান্বয়ে ১০৫ টিতে উন্নীত করা হবে) এবং সার্বক্ষণিক এম্বুলেন্স এর সুবিধা থাকবে। প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে প্রস্তুত করা হয়েছে স্বেচ্ছাসেবকদের,এমনটাই তথ্য নিশ্চিত করেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com