1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা-বাবা মারা যাওয়া মেয়ে কে বিয়ের জন্য ২৫ হাজার টাকা তুলে দিল যুব সমাজ ৫ম বারের মত কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত নাহিদ হাসান সুমন বৌলাই ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা মোল্লা বাবুল কিশোরগঞ্জে হাজী আ:মন্নান ইসলামিক শিক্ষানগরীর উদ্যোগে বস্ত্র ও মাক্স বিতরণ রশিদাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা ওমর ফারুক লিটন মিঠামইনে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেছেন এমপি তৌফিক তাড়াইলে নতুন স্বাস্থ্য সেবার উদ্ভোধন রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত । বুলেটিন নিউজ ২৪ ঠাকুরগাঁওয়ে প্রায় বিলুপ্তির পথে প্রকৃত শহীদ মিনার। বুলেটিন নিউজ ২৪ ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন । বুলেটিন নিউজ ২৪

রাণীশংকৈলে আ”লীগ প্রার্থীর পোস্টার রাতের আধারে পুড়িয়ে দেওয়া হয়েছে । বুলেটিন নিউজ ২৪

  • আপডেট সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

মাহাবুব আলম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পৌর নির্বাচনে গত ৯ ফেব্রুয়ারি রাত ২ টার দিকে হাটখোলার আ’লীগ প্রার্থীর নির্বাচনী অফিসের সামনে কিছু নৌকা প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে ও আগুনে পুড়ে দেওয়া হয়েছে । পরদিন ১০ ফেব্রুয়ারি বুধবার সকালে ওই অফিসের বারান্দায় পোষ্টার পড়ার দৃশ্য দেখা যায় ।এসময় খবর পেয়ে ইউএনও এবং থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন । আ”লীগ মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে গেছেন এবং এ নিয়ে তিনি অভিযোগ করবেন বলে জানিয়েছেন ।

এ সময় ওই ওয়ার্ডের আ”লীগ সম্পাদক বিদ্যুৎ মন্ডল ও অফিস পরিচালক অসীম মন্ডল জানান, ওই ঘটনার সময় তারা স্থানীয় যুবক অন্তর মন্ডল, বেনু বসাক ,অনীক মন্ডল ,ও শিসনাথ দাসকে ওই স্থান থেকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন । ওই যুবকরা স্বতন্ত্র মেয়র প্রার্থী বর্তমান মেয়র আলমগীর সরকারের সমর্থক বলেও তারা জানান ।

এ ব্যাপারে ওসি এস এম জাহিদ ইকবাল বলেন ,আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি , এখনো কোনো অভিযোগ পাইনি ,পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে ।ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির বলেন ঘটনাস্থল পরিদর্শন করে আমি নৌকা প্রতীকের অফিসের সামনে কিছু পোষ্টার পোড়ানো দেখেছি ।এটা নিয়ে চিন্তার তেমন কিছু নেই ,পরিস্থিতি ঠিক হয়ে যাবে। নির্বাচন সম্পূর্ণ সুষ্ঠু হবে বলেও তিনি যোগ করেন ।

এদিকে এ ব্যাপারে স্বতন্ত্র মেয়র প্রার্থী আলমগীর সরকার (ক্যারমবোর্ড) বলেন ওই নৌকার অফিসে যে ঘটনা ঘটেছে এটা যে আমার সমর্থকরা করেছে তার কি প্রমাণ আছে ? আসলে এটা নৌকা প্রার্থী”র লোকেরাই ঘটিয়ে আমাদের উপর দোষ চাপাচ্ছে এবং বিভ্রান্ত করছে ।
এ নিয়ে ওই এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে । প্রসঙ্গত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৪ ই ফেব্রুয়ারি ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com