1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা-বাবা মারা যাওয়া মেয়ে কে বিয়ের জন্য ২৫ হাজার টাকা তুলে দিল যুব সমাজ ৫ম বারের মত কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত নাহিদ হাসান সুমন বৌলাই ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা মোল্লা বাবুল কিশোরগঞ্জে হাজী আ:মন্নান ইসলামিক শিক্ষানগরীর উদ্যোগে বস্ত্র ও মাক্স বিতরণ রশিদাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা ওমর ফারুক লিটন মিঠামইনে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেছেন এমপি তৌফিক তাড়াইলে নতুন স্বাস্থ্য সেবার উদ্ভোধন রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত । বুলেটিন নিউজ ২৪ ঠাকুরগাঁওয়ে প্রায় বিলুপ্তির পথে প্রকৃত শহীদ মিনার। বুলেটিন নিউজ ২৪ ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন । বুলেটিন নিউজ ২৪

শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেছে উপজেলা প্রেসক্লাব সহ অন্যান্য সংগঁঠন

  • আপডেট সময় রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

ওয়াসিম উদ্দিন সোহাগ তাড়াইল (কিশোরগন্জ) কিশোরগন্জের তাড়াইল উপজেলায় ভাষা শহীদদের শ্রদ্ধাভরে স্নরণ করেছে তাড়াইল উপজেলা প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠন।
জানা যায়, মহান ভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে তাড়াইল উপজেলা প্রেসক্লাব সহ তাড়াইল উপজেলা প্রশাসন, তাড়াইল উপজেলা জাতীয় পার্টি, তাড়াইল উপজেলা আওয়ামী, তাড়াইল উপজেলা যুবদল ও অন্যন্য সংগঠন পূর্ব প্রস্তুতি হিসাবে রাত ১২.০১ ঘটিকায় উপজেলা শহীদ মিনার ও বিভিন্ন প্রতিষ্ঠানের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জহিরুল ইসলাম শাহীন, উপজেলা নির্বাহী অফিসার তারেক মাহমুদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আজিজুল হক মোতাহার, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মুকুট দাস মধু, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রিপন, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম উদ্দিন সোহাগ।

“আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো ২১শে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি” চির অম্লান এই ছন্দের ন্যায়, ভাষা শহীদদের ভুলে নাই ভুলবে না কোনদিন এই বাংলার বুকে জন্ম নেয়া প্রতিটি মানুষ।
১৯৫২ সালের এই দিনে মাতৃভাষা বাংলাকে রক্ষার জন্য বুকের তাজা রক্ত বিসর্জন দিয়ে চিনিয়ে এনেছিল মায়ের মুখের শেখানো ভাষা।আর এজন্য শহীদ হতে হয়েছে সালাম, জব্বার,রফিক,শফিউল সহ আরো নাম না জানা অনেকে। তাদের এই ত্যাগের বিনিময়ে অর্জিত বাংলা মায়ের ভাষায় আজ আমরা মুক্ত প্রানে কথা বলতে পারি। তাই প্রতি বছর এই দিনে বাংলার আপামর জনতা তাদের বিনম্র শ্রদ্ধা জানাতে খালি পায়ে উপস্থিত হয় শহীদ মিনারে। উক্ত শ্রদ্ধান্জলী প্রহরে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সংস্কৃত বিষয়ক সম্পাদক মুকরামিন খাঁন স্বাধীন, জুবায়ের হোসেন খাঁন, প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা সহ উপজেলার সূধী সমাজ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com