1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা-বাবা মারা যাওয়া মেয়ে কে বিয়ের জন্য ২৫ হাজার টাকা তুলে দিল যুব সমাজ ৫ম বারের মত কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত নাহিদ হাসান সুমন বৌলাই ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা মোল্লা বাবুল কিশোরগঞ্জে হাজী আ:মন্নান ইসলামিক শিক্ষানগরীর উদ্যোগে বস্ত্র ও মাক্স বিতরণ রশিদাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা ওমর ফারুক লিটন মিঠামইনে কৃষি যন্ত্রপাতি বিতরণ করেছেন এমপি তৌফিক তাড়াইলে নতুন স্বাস্থ্য সেবার উদ্ভোধন রাণীশংকৈলে মহান জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত । বুলেটিন নিউজ ২৪ ঠাকুরগাঁওয়ে প্রায় বিলুপ্তির পথে প্রকৃত শহীদ মিনার। বুলেটিন নিউজ ২৪ ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন । বুলেটিন নিউজ ২৪

রশিদাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে তরুণ আওয়ামীলীগ নেতা ওমর ফারুক লিটন

  • আপডেট সময় সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

আশরাফুল ইসলাম তুষার,কিশোরগঞ্জ:
কিশোরগঞ্জ সদর উপজেলার ১নং রশিদাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে বিশিষ্ট ব্যাবসায়ী, সমাজসেবক ও তরুণ আওয়ামীলীগ নেতা ওমর ফারুক লিটন। শিক্ষিত,সুদর্শন চেহারার অধিকারী জনপ্রিয় এই নেতা ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতেন অসহায়-দরিদ্র জনগোষ্ঠির পাশে থেকে সেবা করার।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণীত হয়ে দরিদ্র জনগোষ্ঠির সেবা করার সেই স্বপ্ন বুকে ধারন করে ছাত্র জীবন থেকেই তিনি রাজনীতিতে প্রবেশ করেন।
এলাকাবাসী ও জনসাধারনের সাথে কথা বলে জানা গেছে,রশিদাবাদ ইউনিয়নের সম্ভ্রান্ত পরিবারের সন্তান ওমর ফারুক লিটন।এলাকার হতদরিদ্র জনগোষ্ঠী ও সাধারণ মানুষের যেকোন সমস্যা ও বিপদে পাশে থেকে সহায়তার পাশাপাশি সহযোগীতা করে চলেছেন।
এভাবেই তিনি তার কর্মদক্ষতা ও নিষ্ঠার সাথে এলাকার আ’লীগ,ছাত্রলীগ, যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মিসহ এলাকাবাসীর কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন।রশিদাবাদ ইউনিয়নের সাধারণ জনগণের সাথে কথা বললে তারা জানান,ওমর ফারুক লিটন নিজ গুনে এলাকার যুবকদের হৃদয়ের স্পন্দন হিসেবে নিজের স্থান করে নিয়েছেন। আমরা আগামীতে আ.লীগের এই নির্ভীক কর্মিবান্ধব নেতাকে দলীয় মনোনয়ন দেয়ার জোর দাবি জানাচ্ছি।
সরেজমিনে রশিদাবাদ ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লা ও দোকান পাটে গিয়ে সাধারণ জনগনের সাথে কথা বলে জানা গেছে, তিনি দীর্ঘদিন থেকে এলাকার জনগনের পাশে রয়েছেন।ফলে তিনি এলাকার দরিদ্র ও অসহায়দের প্রিয় হয়ে উঠেছেন। সাধারণ ভোটাররা আগামীতে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেয়ার জোর দাবি তুলেছেন।
এ বিষয়ে রশিদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যাবসায়ী, সমাজসেবক ও তরুণ আওয়ামীলীগ নেতা ওমর ফারুক লিটন বলেন,ছোট বেলা থেকেই দরিদ্র জনগনের সেবা করার স্বপ্ন দেখতাম।ছাত্র জীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে জড়িত হয়ে বিভিন্ন লড়াই সংগ্রাম করেছি, এখনো নেতা-কর্মিসহ সাধারণ জনগনের পাশে আছি,জনগন চাইলে আমি নির্বাচন করবো।তিনি আরো বলেন,জনগনের সেবা করার মনোভাব নিয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি।সবার কাছে দোয়া ও সহযোগীতা কামনা করি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com