1. sohelbl02384@gmail.com : admi2017 :
  2. editor@bulletinnews24.com : Bulletin News24 : Bulletin News24
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বগুড়ায় করোনা আক্রান্তে ব্যাংক কর্মকর্তার মৃত্যু নওগাঁর আত্রাইয়ে দুর্যোগ সহনীয় বাড়ি পেল ১৮ পরিবার মধ্যনগর থানায় ব্যাপক পরিবর্তন আনলেন ওসি আব্দুল্লাহ আল মামুন নওগাঁর রাণীনগরে ব্যবসায়ী রুন্জু হত্যা মামলার আসামি গ্রেফতার নওগাঁর রাণীনগরে তিন মজুদদারের বিরুদ্ধে সচিবের মামলা ঝিনাইদাহ মহেশপুরে প্রাইভেটকার ভর্তী ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ী আটক বন্যায় মাদারীপুরে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী দিলেন- এমপি পুত্র আসিবুর রহমান খান। মাদারীপুরে এখনো পানিবন্দি হয়ে রয়েছে হাজারো মানুষ। ছাতকে নোয়ারাই জনকল্যাণ ফাউন্ডেশনের কমিটি গঠন মহেশপুরে একতা ক্লিনিকে সিজারের পর প্রসুতির মৃত্যু, ধামাচাপা দেওয়ার চেষ্টা।

‘ফেসওয়াশে’র বিজ্ঞাপনে হেলেন

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

মাস তিনেক আগে গ্রামীণফোনের একটি ক্যাম্পেইনের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন পিজে হেলেন। বিরতি ভেঙে আবারও তিনি কাজে ফিরলেন, নতুন একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন। এটি কুমারিকা পিম্পেল কন্ট্রোল ‘ফেসওয়াশে’র বিজ্ঞাপন। নির্মাণ করছেন সাবরিনা আইরিন। গতকাল (শুক্রবার) এই বিজ্ঞাপনটির নির্মাণ কাজ শেষ হয়েছে, আজও বিভিন্ন লোকেশনে এর শুটিং চলছে।

হেলেন জাগো নিউকে বলেন, ‘বিজ্ঞাপনটি আগাগোড়া আমাকে কেন্দ্র করে। যেখানে দেখা যাবে, আমি একজন কিশোরী। সবসময় নিজের মুখ লুকিয়ে রাখি। এ নিয়ে মানুষ কানাকানি শুরু করে। একটা সময় কুমারিকা ফেসওয়াশ ব্যবহার করে সুফল পাই। শুধু এখানে শেষ হয়, বিজ্ঞাপনে আরও কিছু চমক থাকছে। চমৎকার আয়োজনের একটি কাজ এটি।’

তিনি বলেন, ‘লেখাপড়ায় মন দিয়েছি, সেজন্য কাজ থেকে কিছুটা দূরে আছি। এর আগে মিডিয়ায় প্রায় নিয়মিত ছিলাম যার জন্য পড়ালেখায় কিছুটা ভাটা পড়েছিল। আগামী বছর মে মাসে নতুন প্রতিষ্ঠানে ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছি। তাই কাজ কমিয়ে দিয়েছি। কুমারিকা বিজ্ঞাপনের আয়োজন নিয়ে আমাকে যখন অফার করা হলো সবকিছু শুনে ভালো লাগায় কাজটি করছি।’

নির্মাতা সাবরিনা আইরিন, কুমারিকা হেয়ার ওয়েল এখন বেশ জনপ্রিয়। ওই কোম্পানি থেকে প্রথমবার ফেসওয়াশ বাজারে আসছে। শিগগির বিজ্ঞাপনটি দেশের সবগুলো টিভিতে প্রচার হবে।

হেলেন অভিনীত উল্লেখযোগ্য বিজ্ঞাপনের মধ্যে রয়েছে ইস্পাহানি চা, অলিম্পিক টুইংকেল বিস্কুট, প্রাণ পিকেল, মোজো, সহজ ডটকম, আরএফএল ফ্রেসকো কনটেইনার, আরএফএল টিউবওয়েল। বেশকিছু নাটকেও অভিনয় করেছেন এই নবীন তারকা। যেমন ব্ল্যাক হোল, ডেইলি ফ্রাইট নাইট, লাইন ইন অ্যা মেট্রো, সহযাত্রী ও নাইন অ্যান্ড হাফ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 bulletinnews24.com
Theme Download From ThemesBazar.Com